Saturday, March 2, 2024
spot_img
Homeখেলাধুলাঅভিমানী সাইফউদ্দিনকে সান্ত্বনা নাফিসার 

অভিমানী সাইফউদ্দিনকে সান্ত্বনা নাফিসার 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্লেয়ার ড্রাফটে ২১৫ জনের তালিকা দিয়েছে ক্রিকেট বোর্ড। কিন্তু দীর্ঘ সেই তালিকায় নাম নেই অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের। 

যে কারণে ২৫ বছর বয়সী এই অলরাউন্ডার হতাশা প্রকাশ করে নিজের ফেসবুক পেজে লিখেছেন— ‘আমাদের মতো সাধারণ জুনিয়র প্লেয়ারদের মনের কথা শোনার বা বোঝার কারও কোনো সময় নেই হয়তো। কারও প্রতি কোনো অভিযোগ নেই; কিন্তু অভিমান আছে অনেক।’

অভিমানী সাইফউদ্দিনকে সান্ত্বনা দিয়েছেন বিপিএলের দুই আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্বত্বাধিকারী নাফিসা কামাল।

তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন- সাইফউদ্দিন ভিক্টোরিয়ানদের হয়ে শুরু করেছিলেন। আমাদের এই দীর্ঘ যাত্রায় অনেক বিশেষ মুহূর্তে সে ছিল। এ বছর বিপিএলে তার অনুপস্থিতি আমরা অবশ্যই টের পাব। ব্যাটার হিসেবে তার সম্ভাবনা যে কোনো দলের জন্য সম্পদ হতে পারত। ব্যাট ও বল হাতে আমরা দ্রুতই তার মাঠে ফেরার প্রত্যাশা করছি।

নাফিসার এই ফেসবুক পোস্ট চোখ এড়ায়নি সাইফউদ্দিনের। নাফিসাকে ধন্যবাদ দিয়ে লিখেছেন— ‘ধন্যবাদ আপু, এবার কুমিল্লার দর্শক হিসেবে আমি প্রতিটি ম্যাচ উপভোগ করব। বাকি ম্যাচগুলো না দেখলেও কুমিল্লার একটা খেলাও আমি মিস দেব না ইনশাআল্লাহ।’

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments