Sunday, July 14, 2024
spot_img
Homeবিনোদনঅভিনেত্রী শাওনের বাসায় ভয়াবহ বিস্ফোরণ

অভিনেত্রী শাওনের বাসায় ভয়াবহ বিস্ফোরণ

নির্মাতা, অভিনেত্রী ও গায়িকা মেহের আফরোজ শাওনের বাসায় ভয়াবহ বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার (৯ জুন) ভোর ৫টায় গুলশান ১-এ অবস্থিত শাওনের মায়ের বাসায় এ দুর্ঘটনা ঘটে। শাওন জানান, রুমের এসি বিস্ফোরণ হয়ে ভয়াবহ ভাবে আগুন ধরে গিয়েছিল।
বৃহস্পতিবার দুপুরে নিজের ফেসবুকে বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ছবিসহ একটি পোস্ট করে এই ঘটনার বর্ণনা দেন শাওন। 
তিনি লেখেন, আজ ভোর ৫টায় গুলশান ১ এ আমার মার বাসায় আমার রুমের এসির বিস্ফোরণ হয়ে ভয়াবহ ভাবে আগুন ধরে গিয়েছিল। ফায়ার সার্ভিসের ২টি টিমের প্রচেষ্টায় সে আগুন নেভানো সম্ভব হয়েছে। বাসার কারো কোনো শারীরিক ক্ষতি হয়নি তবে মানসিকভাবে সবাই বিপর্যস্ত। আর আমার ঘরের পর্দা, বই, খাটসহ সব পুড়ে গেছে!
শাওন আরও লেখেন, মাত্র ক’দিন আগেই নানাবাড়িতে বেড়াতে গিয়ে ছোটপুত্র নিনিত একাই ঐ ঘরে থেকেছে! আর পুত্রদ্বয়সহ আমি গেলে তো ও ঘরেই থাকি! আজ আমরা ওখানে থাকলে যে কি হতো এই ভেবে এখনো শিউরে উঠছি!
সবশেষ শাওন জানান, ঘরের মেঝেতে অনেকদিনের পুরোনো রান্নার খালা ঘুমাচ্ছিলেন। তিনিই প্রথম শব্দ শোনেন এবং আগুন দেখতে পান। তিনি বলেছেন এসি ছাড়া হয়নি। যদিও ফায়ার সার্ভিসের লোক জানিয়েছেন এসির সুইচ অন ছিল! ধারণা করা যাচ্ছে ভোরের দিকে গরম সহ্য করতে না পেরে হয়তো রান্নার খালা-ই এসি ছেড়েছিলেন!

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments