Wednesday, April 17, 2024
spot_img
Homeবিনোদনঅভিনয় শিল্পী সংঘের সভাপতি নাসিম, সম্পাদক রওনক

অভিনয় শিল্পী সংঘের সভাপতি নাসিম, সম্পাদক রওনক

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আহসান হাবীব নাসিম, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রওনক হাসান। অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আহসান হাবীব নাসিম, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রওনক হাসান। প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ এই ফল ঘোষণা করেন। তিনি বলেন, মোট ৭৫২ জন ভোটারের মধ্যে ৬৪২জন ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ৫৮টি ভোট বাতিল হয়েছে। নির্বাচনের পরিবেশ আনন্দদায়ক ছিল। কেউ নিয়ম ভাঙার চেষ্টা করেনি বলেও জানান নির্বাচন কমিশনার। 

এর আগে শিল্পকলা একাডেমিতে শুক্রবার সকাল ৯টা থেকে স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণ শুরু হয়। এবারের নির্বাচনে ভোটার ছিলেন ৭৪৮ জন। ২১টি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন ৪৮ জন। 
সভাপতি পদে গেল দুই মেয়াদের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম পেয়েছেন ৪৯৬ ভোট। প্রতিদ্বন্দ্বী ছিলেন ড. শাহাদাৎ হোসেন (নিপু)। সাধারণ সম্পাদক রওনক হাসান পেয়েছেন ৪২১ ভোট। 


নির্বাচিত অন্যরা হলেন-
সহ-সভাপতি আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু ও সেলিম মাহবুব। যুগ্ম সাধারণ সম্পাদক নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন। সাংগঠনিক সম্পাদক সাজু খাদেম।

অর্থ সম্পাদক মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দপ্তর সম্পাদক শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক ঊর্মিলা শ্রাবন্তী কর।

প্রচার ও প্রকাশনা প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল এবং কার্যনির্বাহী সদস্য সাত জন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments