Monday, May 20, 2024
spot_img
Homeখেলাধুলাঅবসরের গুঞ্জন, যা বললেন ওয়ার্নার

অবসরের গুঞ্জন, যা বললেন ওয়ার্নার

৬ষ্ঠ বিশ্বকাপ উঁচিয়ে ধরতে আরো দুই জয় প্রয়োজন অস্ট্রেলিয়ার। স্বপ্নের আরো কাছে পৌঁছানোর মিশনে কাল সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হচ্ছে অজিরা। গুঞ্জন উঠেছে, এই বিশ্বকাপ শেষেই ক্রিকেটকে বিদায় জানাবেন অস্ট্রেলীয় ওপেনার ডেভিড ওয়ার্নার। অজিদের ওয়ার্ল্ডকাপ যাত্রা সেমিফাইনালে থামলে কাল  কলকাতার ইডেন গার্ডেন্সেই নাকি তৈরি হবে ওয়ার্নারের বিদায়ের মঞ্চ। চলমান গুঞ্জনের মধ্যে মুখ খুললেন বাঁহাতি এই ব্যাটার।

বিশ্বকাপের রাউন্ড রবিন লীগ পর্বে ছন্দ দেখান ডেভিড ওয়ার্নার। ধারাবাহিক পারফর্ম করা এই ব্যাটার দুটি সেঞ্চুরির সঙ্গে হাঁকান দুটি ফিফটিও। তবুও ৩৭ বছর বয়সী ওয়ার্নারের অবসরের গুঞ্জন চলছে গণমাধ্যমগুলোতে। তবে সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হওয়ার আগে ভিন্ন বার্তা দিলেন ওয়ার্নার। বললেন, আরো তিন বছর সাদা বলের ক্রিকেটটা চালিয়ে যেতে চান তিনি। কলকাতার ইডেন গার্ডেন্সে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ওয়ার্নার বলেন, ‘ব্র্যাড হগ ৪০ বছরের পরও খেলেছে।

ক্রিস গেইল, শোয়েব মালিকও তাই করেছে। আমি এখনো ফিট আছি। এই (অবসরের) সিদ্ধান্ত নিতে নিজেকে আরেকটু সময় দিতে চাই আমি। এই গ্রীষ্মের পর হয়তো বলতে পারব।’

২০২৪ সালে ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্রের যৌথ আয়োজনে হবে আইসিসি টি-টোয়েন্টি ওয়ার্ল্ডকাপ। সংক্ষিপ্ত সংস্করণের এই বৈশ্বিক আসরে খেলতে চান ওয়ার্নার। তিনি বলেন, ‘আমার লক্ষ্য এখন আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা। হয়তো সেই টুর্নামেন্টের পর আমার ভবিষ্যত নিয়ে সিদ্ধান্ত নেয়াটা সহজ হবে।’

বিশ্বকাপের লীগ পর্বে ৯ ম্যাচ খেলে ৪৯৯ রান করেছেন ডেভিড ওয়ার্নার। যা লীগ পর্বে রান সংগ্রহের তালিকায় পঞ্চম সর্বোচ্চ। এর মধ্যে পাকিস্তানের বিপক্ষে ১৬৩ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলেন ওয়ার্নার। নেদারল্যান্ডসের বিপক্ষে খেলেন ১০৪ রানের ইনিংস।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments