Wednesday, June 12, 2024
spot_img
Homeবিনোদনঅবশেষে যশের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন নুসরাত

অবশেষে যশের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন নুসরাত

টালিউড অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের বিচ্ছেদ, গর্ভধারণ ও সন্তান জন্মদান নিয়ে কম জল ঘোলা হয়নি। অনেক রাখঢাকের পর জানা গেছে যশ দাশগুপ্তই নুসরাতের সন্তানের বাবা। কিন্তু যশ আর নুসরাত বিয়ে করেছেন কী না, সেই প্রশ্নের উত্তর আজো ভক্তদের কাছে অজানা। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে বিয়ে নিয়ে মুখ খুলেছেন নুসরাত নিজেই।  

যশের সঙ্গে বিয়ের পরিকল্পনা আছে কী না জানতে চাইলে নুসরাত উত্তর দেন, না, কেন থাকবে? আমরা এখন একটা পরিবার। বিয়ের ব্যাপারে নাই বা গেলাম। আর কীভাবে জানলেন আমি বিবাহিত নই?

নুসরাত আরও বলেন, আমি বরাবরই দৃঢ়চেতা মেয়ে। ভালো মন্দ যাই হোক, আমি বরাবর নিজের সিদ্ধান্ত নিজেই নিয়েছি। তাই আমার সব কাজের জন্য আমি নিজের কাছেই দায়বদ্ধ। 

নুসরাত জানান, তার মা হওয়ার পথচলাটা তার সবচেয়ে সাহসী সিদ্ধান্ত। নিজের সিদ্ধান্তের ব্যাপারে ভীষণ আত্মবিশ্বাসী নুসরাত বলেন, আমি কোনো ভুল করিনি। এটা আমার জীবন এবং আমিই সিদ্ধান্ত নিয়েছি। লোকে একে দুঃসাহসী পদক্ষেপ ভাবতে পারে কিন্তু আমি মনে করি এটা খুব বুদ্ধিমানের মতো নেওয়া সিদ্ধান্ত। আমি এই বিষয়ে কখনও কথা বলিনি যেন আমি আমার বিবেকের জায়গায় ঠিক থাকতে পারি। আমি কখনো এটা নিয়ে কথা বলিনি, শুধুমাত্র এই কারণে অনেকেই অনেক কিছু বলেছে। তাই আজ আমি এটা নিয়ে কথা বলছি। হ্যাঁ, আমি ভীষণ সাহসী এবং মা হওয়ার সিদ্ধান্ত নেওয়ায় আমি ভীষণ গর্বিত। আমি সিঙ্গেল মাদার নই। আর দশজনের মতো আমার সন্তানের বাবা আছে, মাও আছে। 

২০২০ সাল থেকে যশের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন নুসরাত। ২০২১ সালের আগস্টে তাদের সন্তান জন্ম নেয়। 

২০১৯ সালে তুরস্কে জাঁকজমকপূর্ণ ভাবে ব্যবসায়ী নিলিখ জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত। ২০২১ সালের জুন মাসে মা হওয়ায় মাত্র মাস দুয়েক আগে নিখিলের সঙ্গে তার বিয়েকে ভারতীয় আইনে অবৈধ বলে দাবি করেছিলেন নুসরাত। 

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments