Wednesday, July 17, 2024
spot_img
Homeবিনোদনঅবশেষে মিম নিজেই প্রকাশ করলেন বিয়ের ছবি

অবশেষে মিম নিজেই প্রকাশ করলেন বিয়ের ছবি

আজ মঙ্গলবার দুপুরে বিয়ের পিঁড়িতে বসেছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। বিয়ের খবর পুরোটা চেপে গেলেও গোপন থাকেনি। শুধু তা-ই নয়, সোমবারের গায়েহলুদের অনুষ্ঠানও একদম গোপনেই সেরেছেন।

বিয়ের অনুষ্ঠানেও কঠোর গোপনীয়তা অবলম্বন করেছিলেন এই নায়িকা। তবে সে গোপনীয়তা পুরোপুরি রক্ষা করতে পারেননি, কেননা কালের কণ্ঠের হাতে চলে আসে মিমের বিয়ের ছবি।

পরে অতিথিদের দ্বারা ছবি প্রকাশ হয়ে পড়লে মিম এদিন বিকেলে নিজেই ছবি প্রকাশ করেন।

রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে সেই বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন বিদ্যা সিনহা মিম। বিয়ের পর পর নবদম্পতিকে হাস্যোজ্জ্বল দেখা গেছে।

মিমের স্বামীর নাম সনি পোদ্দার। কুমিল্লার ছেলে। তিনি পেশায় একজন ব্যাংক কর্মকর্তা। মিম ও সনির বিয়েতে চলচ্চিত্র ও শোবিজ দুনিয়ার একাধিকজন উপস্থিত ছিলেন। গোপনীয়তা রক্ষার শর্তে নিমন্ত্রিত ছিলেন তাঁরা।

গত বছরের নভেম্বরে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে পারিবারিক আয়োজনে তাঁর বাগদান সম্পন্ন হয়। ওই দিন রাতে হবু বরের সঙ্গে একটি ছবি ফেসবুক পেজে পোস্ট করে ভক্তদের এ খবর দেন মিম।

মিম জানান, ছয় বছর ধরে তাঁদের পরিচয় ছিল। জন্মদিনে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন। সনি পোদ্দার বর্তমানে সিটি ব্যাংকে কর্মরত। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়। এরপর প্রেম।  

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম।

হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেকের পর বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments