Tuesday, May 17, 2022
spot_img
Homeবিনোদনঅবশেষে ইচ্ছেটা পূরণ হলো -বিউটি

অবশেষে ইচ্ছেটা পূরণ হলো -বিউটি

বঙ্গবন্ধুকে নিয়ে গান গাইবার ইচ্ছে অনেক দিন ধরেই ছিল। অবশেষে ইচ্ছেটা পূরণ হলো। আর সেটা হাসান মতিউর রহমান ভাইয়ের মতো গুণী মানুষের মাধ্যমে। যার লিখা ‘যদি রাত পোহালে শোনা যেত বঙ্গবন্ধু মরে নাই’ চির অমর একটি গান। উনার কথা-সুরে গাইবার সৌভাগ্য হয়েছে। এটা আমার জন্য বড় ব্যাপার। এভাবেই উচ্ছ্বাসের সঙ্গে কথাগুলো বলছিলেন ক্লোজআপ ওয়ান তারকা নাসরিন আক্তার বিউটি৷ যিনি ফোক ও লালনের গানে এরইমধ্যে নিজের গায়কির কারিশমা দেখিয়েছেন।

এবার তিনি প্রথমবারের মতো জাতির জনক বঙ্গবন্ধু শেজ মুজিবুর রহমানকে নিয়ে গাইলেন।গানটির কথা-সুর রচনা করেছেন গুণী গীতিকবি ও সুরকার হাসান মতিউর রহমান। বিটিভির জন্য করা হয়েছে গানটি। বিউটি বলেন, গানটি অসাধারণ কথা-সুরের। এর সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। এটি বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে করা হয়েছে। বিটিভিতে বিভিন্ন অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে গানটি দেখানো হবে। এদিকে বিউটি মাঝে দ্বিতীয় সন্তানের মা হবার কারণে দীর্ঘদিন গান থেকে অনেকটাই দূরে ছিলেন।

তবে গত কয়েক মাস ধরেই গানে বেশ সরব এ গায়িকা। এরই মধ্যে কয়েকটি নতুন গান প্রকাশ হয়েছে তার। পাশাপাশি নিয়মিতই বিভিন্ন চ্যানেলের অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। শিল্পীরা এরইমধ্যে অনেক দিন পর স্টেজ শোও শুরু করেছেন। শো করছেন বিউটিও৷ দীর্ঘ দিন পর স্টেজে ফিরে কেমন লাগছে? বিউটি বলেন, স্টেজ প্রকৃতি শিল্পীদের মূল জায়গা। এখানে সরাসরি শ্রোতাদের সাড়া পাওয়া যায়৷ করোনার কারণে প্রায় দুই বছর শো হয়নি বললেই চলে৷ এখন আবার শুরু হয়েছে। এটা শিল্পীদের জন্য ভালো লাগার একটি ব্যাপার।

আমি নিজেও বেশ কয়েকটি শো করেছি। তবে আমার সন্তান যেহেতু বেশ ছোট তাই একটু বেছেই করছি শো। নতুন গানের কি খবর? এ গায়িকা বলেন, এ বছর আমার বেশ কিছু গান প্রকাশ হয়েছে বিভিন্ন ব্যানার থেকে। ভালো সাড়াও পেয়েছি গানগুলো থেকে। আরও কিছু গান প্রকাশের অপেক্ষায় আছে। কয়েকটি নতুন গানের প্রস্তাবও আছে। ব্যাটে-বলে মিললে করে ফেলবো। গান নিয়ে সামনের পরিকল্পনা কি? বিউটির উত্তর- ভালো গান করে যেতে চাই। এমন কিছু গান করতে চাই যেগুলো মানুষ মনে রাখবে দীর্ঘদিন। সামনে নিজের ইউটিউব চ্যানেল থেকেও নিয়মিত গান প্রকাশের ইচ্ছে রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments