Wednesday, April 17, 2024
spot_img
Homeখেলাধুলা‘অনেক তরুণ আমার ফিটনেসের ধারেকাছেও নেই’

‘অনেক তরুণ আমার ফিটনেসের ধারেকাছেও নেই’

‘না ভাই, সমালোচনা আমাকে অনুপ্রাণিত করে না। আমার কাছে খারাপ লাগে। কারণ আপনি যদি এখনো অনেক তরুণ খেলোয়াড়দের আমার সামনে নেন, আমি অবশ্যই নিশ্চিত তারা আমার ফিটনেসের ধারেকাছেও থাকতে পারবে না। আমি এটা লিখে দিতে পারি।’

বয়স দিয়ে বিচার না করে ফিটনেস দেখে বিচার করতে বললেন মুশফিকুর রহিম। বুধবার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বয়স নিয়ে সমালোচনা প্রসঙ্গে এ কথা বলেন মুশফিক। কারণ বয়স হয়ে যাওয়ার কথা প্রায়ই শুনতে হয় এই ক্রিকেটারকে।

জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি ফরম্যাট ছেড়েছেন এই খেলোয়াড়। বয়সের দোহাই দিয়ে জাতীয় দল থেকে সরিয়ে দেওয়ার প্রশ্নও উঠেছে বারবার।

মুশফিক আরও বলেন, আমার কাছে মনে হয় এ কথাটা খুব ভুল। আমি ব্যক্তিগতভাবে কাউকে প্রমাণ করার জন্য খেলি না। আমাকে যে নেয়, আমাকে যে দলে নিয়েছে, বিশেষ করে তামিম ও বরিশালের মালিকপক্ষ, তাদের ওই ভরসাটা দেওয়ার জন্য। তারা যে চিন্তা করে নিয়েছে সেটা যেন আমি আমার পারফরম্যান্স দিয়ে প্রমাণ করতে পারি। প্রমাণের কিছু না, ভরসা যেন আমি দিতে পারি।

৩৬ বছর বয়সি মুশফিকের সঙ্গে ৩৫ ছুঁইছুঁই তামিম ইকবাল সঙ্গী এই দলে। দুজনই অবসর নিয়েছেন আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে। দলের অভিজ্ঞ আরেক ব্যাটসম্যান মাহমুদউল্লাহ অবসর নেননি এখনো। তবে তার বয়স ছাড়িয়ে গেছে ৩৮; কিন্তু এবারের বিপিএলে দারুণ পারফর্ম করে চলেছেন এই তিনজনই এবং তাদের হাত ধরেই বরিশাল পৌঁছে গেছে ফাইনালে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments